- :-:ব্রেকিং নিউজ:-: -

-:-ব্রেকিং নিউজ-:----দৈনিক ঢাকা.২৪ অনলাইন নিউজ পোর্টালে ইউনিয়ন,উপজেলা,পৌরসভা,জেলা,মহানগর,বিশ্ববিদ্যালয় ও প্রবাসী পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে।আগ্রহীরা যোগাযোগ করুন। তার নাম ও ছবিসহ নিউজ প্রচার করা হবে।। DHAKA.24(দোহার নবাবগঞ্জ এর খবর)****অভিনন্দন নির্মল রঞ্জন গুহ সভাপতি, আওয়ামী সেচ্ছাসেবকলীগ। আফজাল বাবু সাধারণ সম্পাদক, আওয়ামী সেচ্ছাসেবকলীগ।

ওলামা লীগ, তরুণলীগ, প্রজন্ম লীগের মতো দোকানদারদের পুলিশে ধরিয়ে দিন : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের ছত্রছাত্রায় কোনো দোকান খোলা যাবে না বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
বুধবার সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে বিভাগীয় তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন কথা বলেন।
বিভিন্ন মহল দেশে ব্যাঙের ছাতার মতো লীগ নাম ব্যবহার করে দোকান খুলে বসে আছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, এই আওয়ামী ওলামালীগ, প্রচার লীগ, আওয়ামী তরুণলীগ, আওয়ামী প্রবীণলীগ, আওয়ামী প্রজন্মলীগ, আওয়ামী কর্মজীবিলীগ, আওয়ামী ডিজিটাললীগ, আওয়ামীলীগ হাইব্রিডলীগ এই সব এল কোথা থেকে। এই সব আওয়ামীলীগের নামে আলাদা আলাদা দোকান খুলে বসে আছে। এইসব নাম ব্যবহার বন্ধ করতে হবে, এই সব চলতে দেওয়া যাবে না।
এ প্রসঙ্গে তিনি আরো বলেন, এসব দোকানদারকে ধরে পুলিশের হাতে তুলে দিতে হবে।
আওয়ামী লীগে ‘কাউয়া’ ঢুকছে এবং এই ‘কাউয়া’ বের করে দিতে হবে বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বঙ্গবন্ধুর নামে আওয়ামী লীগের ছত্রছায়ায় দোকান খোলা যাবে না। এসব দোকান বন্ধ করে দিতে হবে।
আজ বুধবার দুপুরে সিলেটে সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে বাংলাদেশ আওয়ামী লীগের সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন। তিনি বলেন, আওয়ামী লীগের মধ্যে কিছু লোক ঢুকেছে, যারা দলের ক্ষতি করতে চায়, তাদের বিতাড়িত করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে কাজ করুন।
দীর্ঘ ১৫ বছর পর এই বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত হলো।  সিলেট বিভাগের অন্য চার জেলার নেতাকর্মীরা সমাবেশস্থলে উপস্থিত ছিলেন।
সম্মেলনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, সিলেটসহ সারা দেশে আওয়ামী লীগের কোনো পকেট কমিটি চলবে না। প্রতিটি স্থানেই প্রকাশ্যে সম্মেলনের মাধ্যমে গণতান্ত্রিক প্রক্রিয়ায় কমিটি দেওয়া হবে। সব ভেদাভেদ আর মতপার্থক্য ভুলে দলের স্বার্থে সর্বস্তরের নেতাকর্মীকে একযোগে কাজ করতে হবে।,

No comments

Powered by Blogger.