- :-:ব্রেকিং নিউজ:-: -

-:-ব্রেকিং নিউজ-:----দৈনিক ঢাকা.২৪ অনলাইন নিউজ পোর্টালে ইউনিয়ন,উপজেলা,পৌরসভা,জেলা,মহানগর,বিশ্ববিদ্যালয় ও প্রবাসী পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে।আগ্রহীরা যোগাযোগ করুন। তার নাম ও ছবিসহ নিউজ প্রচার করা হবে।। DHAKA.24(দোহার নবাবগঞ্জ এর খবর)****অভিনন্দন নির্মল রঞ্জন গুহ সভাপতি, আওয়ামী সেচ্ছাসেবকলীগ। আফজাল বাবু সাধারণ সম্পাদক, আওয়ামী সেচ্ছাসেবকলীগ।

নবাবগঞ্জে ওষুধ ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

MD SHARIFUL.....  ঢাকার নবাবগঞ্জ উপজেলায় নুর ইসলাম (৫০) নামে এক ওষুধ ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।বুধবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আগলা মাছ বাজারের পশ্চিম দিকে রাস্তার পাড় থেকে নুর ইসলামের গলাকাটা অবস্থায় উদ্ধার করে স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখান থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।
নিহত নুর ইসলাম উপজেলার বাহ্রা ইউনিয়নের উত্তর চৌকিঘাটা গ্রামের আব্দুল কাদেরের ছেলে। সে আগলা মাঝপাড়া গ্রামের তেঁতুলতলা বাজার এলাকায় রাশেদ ক্লিনিক নামে একটি দোকানে ওষুধের ব্যবসা করতেন।  
স্থানীয় ও পুলিশ সূত্রে জানায়, বুধবার রাত ৯টার দিকে নুর ইসলাম তেঁতুলতলা বাজার থেকে ওষুধের দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ১০টার দিকে আগলা মাছের বাজারের পশ্চিম দিকে রাস্তার পাড়ে কলাকাটা অবস্থায় পড়ে আছে বলে স্থানীয়রা তার স্বজনদের জানায়।
সংবাদ পেয়ে স্বজনরা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানায়, তিনি অনেক আগেই মারা গেছেন। খবর পেয়ে রাত ১২টার দিকে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
নিহতের ছেলে মো. রাশেদের দাবী স্বার্থজনিত কারণে কাছেরই কেউ আমার বাবাকে হত্যা করেছে। ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীকে গ্রেপ্তারের দাবি জানান তিনি। একই দাবী স্ত্রী মুরশেদা আক্তার রেশমার। 
নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল জানান, মৃতদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
তিনি আরও জানান, হত্যার রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত করছে। খুব শীঘ্রই অপরাধীদের শনাক্ত করা যাবে বলে আশা করছি...........DHAKA.24.....

No comments

Powered by Blogger.