- :-:ব্রেকিং নিউজ:-: -

-:-ব্রেকিং নিউজ-:----দৈনিক ঢাকা.২৪ অনলাইন নিউজ পোর্টালে ইউনিয়ন,উপজেলা,পৌরসভা,জেলা,মহানগর,বিশ্ববিদ্যালয় ও প্রবাসী পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে।আগ্রহীরা যোগাযোগ করুন। তার নাম ও ছবিসহ নিউজ প্রচার করা হবে।। DHAKA.24(দোহার নবাবগঞ্জ এর খবর)****অভিনন্দন নির্মল রঞ্জন গুহ সভাপতি, আওয়ামী সেচ্ছাসেবকলীগ। আফজাল বাবু সাধারণ সম্পাদক, আওয়ামী সেচ্ছাসেবকলীগ।

মুসলিম বিশ্বের একমাত্র পাকিস্তানই হলো পারমাণবিক অস্ত্র শক্তিধর দেশ


মুসলিম বিশ্বের একমাত্র পাকিস্তানই হলো পারমাণবিক অস্ত্র শক্তিধর দেশ, এখন আপনি পাকিস্তানকে আমাদের শত্রু বা বন্ধু যায়ই বলুন না কেনো আমরা মোসলমানরা কমপক্ষে এ আশা করতে পারি যে অন্তন পাকিস্তান দ্বারা আমরা ক্ষতিগ্রস্ত হবো না।

এখন আপনি বলতে পারেন ১৯৭১ সালে পাকিস্তানিরা আমাদের ওপর হত্যাজজ্ঞ চালিয়ে ছিলো  কেনো?

আমরা দেখি যে পিতার সম্পদ বন্টন করার সময়ও  ভাইয়ে ভাইয়ে মারামারি হয়, অথবা আমরা কি আমাদের দেশ দুভাগ হতে দেবো, কখ্খনো নয় ।

সুতরাং পাকিস্তান আমাদের বন্ধু বা শত্রু এসব কাদা সুরাসুরি না করে, কি করে তামাম দুনিয়ার মোসলমান ঐক্যবদ্ধ হওয়া যায় সেদিকে এগিয়ে যাওয়া উচিৎ।

মোসলমানরা যদি ঐক্যবদ্ধ না হয়ে বিচ্ছিন্ন থাকে তা হলে দুনিয়াতে মোসলমানদের অস্তিত্ব  টিকিয়ে রাখা অনেক কঠিন হয়ে যাবে, আল্লাহ মোসলমানদেরকে ঐক্যবদ্ধ থাকার তৌফিক দাও

No comments

Powered by Blogger.