- :-:ব্রেকিং নিউজ:-: -

-:-ব্রেকিং নিউজ-:----দৈনিক ঢাকা.২৪ অনলাইন নিউজ পোর্টালে ইউনিয়ন,উপজেলা,পৌরসভা,জেলা,মহানগর,বিশ্ববিদ্যালয় ও প্রবাসী পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে।আগ্রহীরা যোগাযোগ করুন। তার নাম ও ছবিসহ নিউজ প্রচার করা হবে।। DHAKA.24(দোহার নবাবগঞ্জ এর খবর)****অভিনন্দন নির্মল রঞ্জন গুহ সভাপতি, আওয়ামী সেচ্ছাসেবকলীগ। আফজাল বাবু সাধারণ সম্পাদক, আওয়ামী সেচ্ছাসেবকলীগ।

৯০% উচ্চশিক্ষিত, উচ্চপদস্থ কর্মকর্তা, ডাক্তার, সচিব, ইঞ্জিনিয়ারের মা-বাবারাই বৃদ্ধাশ্রমে।

✍️৫ সন্তানের পিতা বিশিষ্ট অভিনেতা #আনোয়ার_হোসেন। এক ছেলে থাকেন সুইডেন। বাকী তিন ছেলে ও এক মেয়ে থাকেন আমেরিকায়। জীবনের সব আয় খরচ করেছেন সন্তানদের প্রতিষ্টিত করার পেছনে। পেটের তাগিদে জিবনের শেষ বয়স পর্যন্ত করতে হয়েছে চাকর-বাকরের অভিনয়। মৃত্যুর সময় একটা ছেলে-মেয়েও দেশে আসেননি।
.
👉বিশিষ্ট কবি #আল_মাহমুদ। দুই সন্তানের পিতা। সন্তানদের উচ্চ শিক্ষায় শিক্ষিত করতে বিক্রী করে দিয়েছেন বনানীর বাড়িটি।বিদেশ পাঠান দুই ছেলেকে। সে আদরের সন্তানেরা আর ফিরে আসেনি।সব হারিয়ে কবি কিছুদিন আগে নিজের গ্রামের বাড়ীতে বিছানায় শুয়ে শুয়ে মৃত্যুর বুকে ঢলে পড়েন।দেখার কেউ ছিলো না। বারাক্রান্ত হ্রদয় নিয়ে চলে গেলেন না ফেরার দেশে।
.

সন্তান মেধাবী হলে বাবা-মা তাদের পেছনে পয়সা খরচ করতে কৃপণতা করেননা।বাড়ী,গাড়ী, সোনা-গয়না বিক্রী করে দেয়। অথচ এই সন্তানগুলিই বড় হয়ে ভাল পজিশনে পৌঁছে মা-বাবাকে কষ্ট দেয়। ৯০% উচ্চশিক্ষিত, উচ্চপদস্থ কর্মকর্তা, ডাক্তার, সচিব, ইঞ্জিনিয়ারের মা-বাবারাই বৃদ্ধাশ্রমে। বিশ্বাস না হলে বৃদ্ধাশ্রমগুলি ঘুরে আসুন।

.
আপনার সন্তানদের শিক্ষিত করার আগে মানুষ হিসেবে তৈরি করুন। যাতে তারাও তাদের সন্তান দ্বারা এমন অবহেলিত না হয়। :(

No comments

Powered by Blogger.