- :-:ব্রেকিং নিউজ:-: -

-:-ব্রেকিং নিউজ-:----দৈনিক ঢাকা.২৪ অনলাইন নিউজ পোর্টালে ইউনিয়ন,উপজেলা,পৌরসভা,জেলা,মহানগর,বিশ্ববিদ্যালয় ও প্রবাসী পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে।আগ্রহীরা যোগাযোগ করুন। তার নাম ও ছবিসহ নিউজ প্রচার করা হবে।। DHAKA.24(দোহার নবাবগঞ্জ এর খবর)****অভিনন্দন নির্মল রঞ্জন গুহ সভাপতি, আওয়ামী সেচ্ছাসেবকলীগ। আফজাল বাবু সাধারণ সম্পাদক, আওয়ামী সেচ্ছাসেবকলীগ।

সাধারণ মানুষের গর্ব নবাবগঞ্জ উপজেলার আওয়ামী সেচ্ছাসেবকলীগ এর 'সাংগঠনিক সম্পাদক' আমাদের প্রিয় #মোঃপলাশ_ভাই

ঢাকা ১আসন দোহার-নবাবগঞ্জ উপজেলার অবিভাবক #জনাব_সালমান_এফ_রহমান এম,পি  তার বিসসস্থ ও আস্থাভাজন একজন সৎ ব্যাক্তি নবাবগঞ্জ এর গরিব দুঃখি এবং সাধারণ মানুষের গর্ব নবাবগঞ্জ উপজেলার আওয়ামী সেচ্ছাসেবকলীগ এর 'সাংগঠনিক সম্পাদক' আমাদের প্রিয় #মোঃপলাশ_ভাই।
তার বিরুদ্ধে আমরা নাবাবগঞ্জের সাধারন মানুষ বেশ কিছুদিন ধরে দেখতেছি কয়দিন পর পর একেকটা ভুয়া নিউজ তৈরি করা হচ্ছে  আসলে এগুলি সব মিথ্যা ও বানোয়াট,  আমরা নবাবগঞ্জ বাসিন্দা সবাই জানি পলাশ ভাই  এর মতো একজন ভালো মনের মানুষ খুব কমি আছে,  আসলে তাকে রাজনৈতিক ভাবে হয়রানি করার জন্য এক কালো কু চক্রের হাত রয়েছে এর পিছনে,   তাই আমরা পলাশ ভাই এর বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও ভুয়া নিয়জের প্রতি তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই!!!!

No comments

Powered by Blogger.