- :-:ব্রেকিং নিউজ:-: -

-:-ব্রেকিং নিউজ-:----দৈনিক ঢাকা.২৪ অনলাইন নিউজ পোর্টালে ইউনিয়ন,উপজেলা,পৌরসভা,জেলা,মহানগর,বিশ্ববিদ্যালয় ও প্রবাসী পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে।আগ্রহীরা যোগাযোগ করুন। তার নাম ও ছবিসহ নিউজ প্রচার করা হবে।। DHAKA.24(দোহার নবাবগঞ্জ এর খবর)****অভিনন্দন নির্মল রঞ্জন গুহ সভাপতি, আওয়ামী সেচ্ছাসেবকলীগ। আফজাল বাবু সাধারণ সম্পাদক, আওয়ামী সেচ্ছাসেবকলীগ।

আলগীচরে অবস্থিত আলগীচর মডেল হাই স্কুল। এই স্কুলটি দীর্ঘ ১৮ বছর যাবৎ নির্মানাধীন অবস্থায় আছে।

শাহীন আহম্মেদ সিনিয়র রিপোর্টার নবাবগঞ্জঃ

ঢাকা জেলাধীন নবাবগঞ্জ উপজেলার ১০ নং ব্রাহা ইউনিয়নের আলগীচরে অবস্থিত আলগীচর মডেল হাই স্কুল। এই স্কুলটি দীর্ঘ ১৮ বছর যাবৎ নির্মানাধীন অবস্থায় আছে।
যথাযথ কতৃপক্ষের অবহেলার কারনে সরকার থেকে নির্মানাধীন ভবনটি বাস্তবায়ন সম্ভব হয়নি।অনতিবিলম্বে কতৃপক্ষের কাছে এলাকাবাসীর সদয় দৃষ্টি আকর্ষন স্কুলটি নির্মানের জন্য যথাযথ ব্যবস্থা গ্রহন করা হোক, আলগীচর,বলমন্তচর, শুভরিয়া,উরারচরের প্রায় ৫০০ শত ছাত্র/ছাত্রী আশে পাশের বিভিন্ন স্কুলে লেখাপড়া করছেন। অনেকের বাড়ী থেকে স্কুলটি অনেক দুরে থাকায় কোমলমতি স্কুলগামী ছাত্রদের পড়ালেখা প্রায়ই বন্ধ করে দিতে হচ্ছে।
যথাযথ কতৃপক্ষ যদি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করে এই স্কুলটি পুনরায় মেরামত করে তা চালু করার উদ্যোগ নেন তাহলে সকল ছাত্র/ছাত্রীদের পড়ালেখা করার সুবর্ণ সুযোগ থাকবে এতে এলাকাটি হবে নিরক্ষরমুক্ত এলাকা।

No comments

Powered by Blogger.