- :-:ব্রেকিং নিউজ:-: -

-:-ব্রেকিং নিউজ-:----দৈনিক ঢাকা.২৪ অনলাইন নিউজ পোর্টালে ইউনিয়ন,উপজেলা,পৌরসভা,জেলা,মহানগর,বিশ্ববিদ্যালয় ও প্রবাসী পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে।আগ্রহীরা যোগাযোগ করুন। তার নাম ও ছবিসহ নিউজ প্রচার করা হবে।। DHAKA.24(দোহার নবাবগঞ্জ এর খবর)****অভিনন্দন নির্মল রঞ্জন গুহ সভাপতি, আওয়ামী সেচ্ছাসেবকলীগ। আফজাল বাবু সাধারণ সম্পাদক, আওয়ামী সেচ্ছাসেবকলীগ।

ঢাকার নবাবগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন




ঢাকার নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো.পলাশ সংবাদ সম্মেলন করেছেন।

রবিবার দুপুর ১২ টায় নবাবগঞ্জ প্রেসক্লাবের হল রুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য যে গত ২৬ অক্টোবর কোন এক বেসরকারী টেলিভিশন চ্যানেলে তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করেন বলে দাবী করেন এবং এর প্রতিবাদ জানিয়ে সাংবাদিকদের নিকট প্রেস নোট পাঠ করেন সেচ্ছাসেবক লীগ নেতা মো. পলাশ।


ঢাকার নবাবগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন"দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.
ঢাকার নবাবগঞ্জ উপজেলা সে¦চ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. পলাশ সংবাদ সম্মেলন করেছেন। একটি বেসরকারি টেলিভিশনে তাকে নিয়ে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক সংবাদ প্রচারের করা হয়েছে দাবি করে রোববার বেলা১২টায় নবাবগঞ্জ প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন।
লিখিত বক্তব্যে মো. পলাশ বলেন, ২৬ অক্টোবর প্রচারিত ঐ সংবাদটি সম্পূর্ণ মিথ্যা। সংবাদে প্রধান অভিযোগকারী রতন ওরফে কানা রতন ওরফে হায়েনা রতন ৪টি হত্যা, ধর্ষন ও অপরহরণসহ ১০/১১টি মামলার আসামী। এলাকার অতিষ্ঠ জনগণের গণধোলাইয়ে রতন চোখ হারিয়েছে। মামলায় আইনশৃঙ্খলা বাহিনীর তদন্তে আমি নির্দোষ প্রমানিত হওয়ায় আদালত আমাকে মামলা থেকে অব্যাহতি দিয়েছেন। প্রকাশিত একই সংবাদে অভিযোগকারী মৌসুমি আক্তার লিজার বক্তব্য সম্পূর্ণ মিথ্যা বলে জানান মো. পলাশ। রাজনৈতিক প্রতিহিংসার বসবতী হয়ে লিজা মামলা করেছেন বলে জানান তিনি।
লিখিত বক্তব্যে তিনি আরও জানান, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বক্সনগর ইউনিয়নের চেয়ারম্যান পদে তিনি নির্বাচন করবেন। তাই বর্তমান চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ মিয়া তার বিরুদ্ধে কুৎসা রটনার জন্য এধরনের সংবাদ প্রকাশে সহযোগিতা করছেন।
তিনি প্রকাশিত সংবাদটির তীব্র প্রতিবাদ জানান। সংবাদ সম্মেলনে বক্সনগর ইউনিয়ন পরিষদের ১১জন ইউপি সদস্য, গালিমপুর ইউপির ৫জন ও আগলা ইউপির ২জন সদস্য সহ বিপুল সংখ্যক এলাকাবাসী উপস্থিত ছিলেন।

No comments

Powered by Blogger.