- :-:ব্রেকিং নিউজ:-: -

-:-ব্রেকিং নিউজ-:----দৈনিক ঢাকা.২৪ অনলাইন নিউজ পোর্টালে ইউনিয়ন,উপজেলা,পৌরসভা,জেলা,মহানগর,বিশ্ববিদ্যালয় ও প্রবাসী পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে।আগ্রহীরা যোগাযোগ করুন। তার নাম ও ছবিসহ নিউজ প্রচার করা হবে।। DHAKA.24(দোহার নবাবগঞ্জ এর খবর)****অভিনন্দন নির্মল রঞ্জন গুহ সভাপতি, আওয়ামী সেচ্ছাসেবকলীগ। আফজাল বাবু সাধারণ সম্পাদক, আওয়ামী সেচ্ছাসেবকলীগ।

অবহেলিত নওবাবগঞ্জের বাহ্রা ইউনিয়নের উত্তর চৌকিঘাটা

অবহেলিত বাহ্রা ইউনিয়নের উত্তর চৌকিঘাটার গুদারাঘাট পর্যন্ত রাস্তার বেহালদশা
         বাহ্রা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের একটি গুরুত্বপূর্ণ অবহেলিত রাস্তা যে রাস্তাটি দিয়ে আগলা বাজার হয়ে বাহ্রা চরকান্দা কোমরগঞ্জ মাঠ ইছামতি নদী সংলগ্ন সংযোগ রাস্তাটি অতি জন গুরুত্বপূর্ণ এই রাস্তাটি, বিগত দিনের  জন প্রতিনিধিদের দ্বারা রাস্তাটি মেরামত করা অতি প্রয়োজন ছিল, কিন্তু কেউই এই রাস্তাটির দিকে এক নজর তাকায়নি স্থানীয়রা , স্কুল পড়ুয়া ছাত্র/ছাত্রীরা এই রাস্তাটি প্রতিনিয়ত ব্যবহার করে আসছেন, অতি অবহেলিত অতি জনগুরুত্বপূর্ণ রাস্তাটি কেউই মেরামত করার উদ্যোগ নেননি, স্থানীয় বাসিন্দা
                      বিপ্লব হোসেন খান বলেন আমরা সরকারের উন্নয়নের মহাসড়কে অবস্থান করছি কিন্তু এই রাস্তাটি দেখে মনে হয়না যে আমরা সত্যিই উন্নয়নের মহাসড়কে আছি, এত জনগুরুত্বপূর্ণ অবহেলিত ভাঙ্গাচুরা রাস্তাটি কেউই করেননি অথচ অনেক উন্নয়ন হয়েছে কিন্তু এই রাস্তাটির মেরামত হয়নি তাই স্থানীয় জন প্রতিনিধি (সাফিল চেয়ারম্যান) সহ স্থানীয় যোগাযোগ প্রকৌশলীর কাছে আবেদন জানাচ্ছি তারা যেন উক্ত রাস্তাটি মেরামত করে এই এলাকার জনদুর্ভোগ থেকে রক্ষা করেন।

পোস্টটি করেছেনঃ  Dhakanews saheen..

No comments

Powered by Blogger.