- :-:ব্রেকিং নিউজ:-: -

-:-ব্রেকিং নিউজ-:----দৈনিক ঢাকা.২৪ অনলাইন নিউজ পোর্টালে ইউনিয়ন,উপজেলা,পৌরসভা,জেলা,মহানগর,বিশ্ববিদ্যালয় ও প্রবাসী পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে।আগ্রহীরা যোগাযোগ করুন। তার নাম ও ছবিসহ নিউজ প্রচার করা হবে।। DHAKA.24(দোহার নবাবগঞ্জ এর খবর)****অভিনন্দন নির্মল রঞ্জন গুহ সভাপতি, আওয়ামী সেচ্ছাসেবকলীগ। আফজাল বাবু সাধারণ সম্পাদক, আওয়ামী সেচ্ছাসেবকলীগ।

নবাবগঞ্জে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা

নবাবগঞ্জে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা
 (ঢাকা) প্রতিনিধি.
ঢাকার নবাবগঞ্জের ১২১নং হরিষকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার প্রসার ঘটাতে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা করা হয়েছে। শনিবার বিদ্যালয় ভবনে এ সভা করা হয়।
এলাকার সুধিজন, শিক্ষক, জনপ্রতিনিধি, অভিভাবকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অনুষ্ঠানে অংশ নেন। সভায় শিশুরা যাতে শিক্ষাবি ত না হয়, তার জন্য বাড়িতে বাড়িতে গিয়ে খোঁজ করা। শিক্ষার মান উন্নয়নে পর্যালোচনা। বিদ্যালয় পাশর্^বর্তী খালে সাকু তৈরি করা। বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নে সকলে আলোচনা করেন।
এলাকার সুধিজন আবু মো. হাসান সভায় সভাপতিত্ব করেন। প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের সভাপতি ও যন্ত্রাইল ইউপির সাবেক চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির। বিশেষ অতিথি ছিলেন বেগম হাসিবা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আসাদুজ্জামান, সার্জেন্ট সাহাবুদ্দিন ও ভূমি কর্মকর্তা বোরহান উদ্দিন। উপস্থিত ছিলেন যন্ত্রাইল ইউপি সদস্য দ্বিজেন বাউল, সমাজকর্মী নিমাই বিশ^াস, শিক্ষক জুগেশ বিশ^াস প্রমূখ।

No comments

Powered by Blogger.