- :-:ব্রেকিং নিউজ:-: -

-:-ব্রেকিং নিউজ-:----দৈনিক ঢাকা.২৪ অনলাইন নিউজ পোর্টালে ইউনিয়ন,উপজেলা,পৌরসভা,জেলা,মহানগর,বিশ্ববিদ্যালয় ও প্রবাসী পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে।আগ্রহীরা যোগাযোগ করুন। তার নাম ও ছবিসহ নিউজ প্রচার করা হবে।। DHAKA.24(দোহার নবাবগঞ্জ এর খবর)****অভিনন্দন নির্মল রঞ্জন গুহ সভাপতি, আওয়ামী সেচ্ছাসেবকলীগ। আফজাল বাবু সাধারণ সম্পাদক, আওয়ামী সেচ্ছাসেবকলীগ।

বারুয়াখালী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সংগঠনের পক্ষ থেকে জরুরী সভা অনুষ্ঠিত হয়।


গত ১লা নভেম্বর ২০১৯ তারিখে বারুয়াখালী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বারুয়াখালী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সংগঠনের পক্ষ থেকে জরুরী সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সকলের উপস্থিতিতে  সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে যে আগামী ২৩ শে নভেম্বর ২০১৯ তারিখে বারুয়াখালী উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে সাবেক প্রধান শিক্ষক বাবু স্বপন কুমার ভৌমিক স্যার কে যে বিদায়ী সংবর্ধনা দেওয়া হবে তাতে আমাদের সংগঠন সক্রিয়ভাবে অংশগ্রহণ করবে। সকলের সম্মতিতে উক্ত অনুষ্ঠানে  আমাদের সাবেক প্রধান শিক্ষক বাবু স্বপন কুমার ভৌমিক স্যার কে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হবে। এজন্য সংগঠনের সকল সদস্যদের নিকট হতে অনুষ্ঠানটি সফল করার জন্য সহযোগিতা কাম্য। বিশেষ করে প্রবাসীদের দৃষ্টি আকর্ষন করা হচ্ছে। উক্ত অনুষ্ঠানে সংগঠনের সকল ব্যাচের সদস্যদের উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

এবং সংগঠনের পক্ষ থেকে বাৎসরিক সাংস্কৃতিক অনুষ্ঠান করার জন্য একটি সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে যার তারিখ অতি শীঘ্রই সময় জানিয়ে দেয়া হবে।
#বারুয়াখালীউচ্চবিদ্যালয়
#Baruakhalihighschool

                            ধন্যবাদান্তে ও যোগাযোগে

           সভাপতি                                  সাধারণ সম্পাদক
        মোরশেদ খান                                   মিঠু দেওয়ান
    +8801712362952                   +8801715760590

বিশেষ দ্রষ্টব্য: পোস্টটি শেয়ার করার মধ্য দিয়ে সংবাদটি সংগঠনের সকল সদস্যদের নিকট পৌঁছে দিতে সহযোগিতা কামনা করছি।

No comments

Powered by Blogger.