- :-:ব্রেকিং নিউজ:-: -

-:-ব্রেকিং নিউজ-:----দৈনিক ঢাকা.২৪ অনলাইন নিউজ পোর্টালে ইউনিয়ন,উপজেলা,পৌরসভা,জেলা,মহানগর,বিশ্ববিদ্যালয় ও প্রবাসী পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে।আগ্রহীরা যোগাযোগ করুন। তার নাম ও ছবিসহ নিউজ প্রচার করা হবে।। DHAKA.24(দোহার নবাবগঞ্জ এর খবর)****অভিনন্দন নির্মল রঞ্জন গুহ সভাপতি, আওয়ামী সেচ্ছাসেবকলীগ। আফজাল বাবু সাধারণ সম্পাদক, আওয়ামী সেচ্ছাসেবকলীগ।

যেখানে হত্যাকারীই বিচারকের আসনে আসীন সেখানে কার কাছে বিচার চাইবেন ???

যেখানে হত্যাকারীই বিচারকের আসনে আসীন সেখানে কার কাছে বিচার চাইবেন ??? আবরারের হত্যাকে ধামাচাপা দেওয়ার জন্যে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশ প্রসাশনের যে নির্লজ্জ অপতৎপরতা তারপরও ন্যায্য বিচার কিভাবে আমরা আশা করতে পারি ??? আবু বকর হত্যার কি বিচার হয়েছিল ??? এসএম হলের হাফিজুরের মৃত্যুকে কি হত্যা হিসেবে আদৌ প্রশাসন বা শাসকগোষ্ঠী স্বীকার করেছে ???
একদিকে মার্ডারার অব হিউম্যানিটি দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণার আত্মপ্রচারে তৎপর অন্যদিকে একই সময়ে তার সুযোগ্য অনুসারীরা ফাহাদকে আদিম যুগীয় কায়দায় প্রকাশ্যে পিটিয়ে হত্যা করলো। তার চেয়েও ভয়ংকর বিষয় হলো যে কারণে আবরারকে হত্যা করা হলো তা। কেননা একই কারণে সামনে আরো অনেক আবরার কে জীবন দিতে হতে পারে।
 তাই এই শাসকগোষ্ঠীর কাছে বিচার আশা করাটা নিরর্থক। সেজন্যেই আবুল কাশেম ফজলুল হক স্যারও তার প্রিয়তম সন্তান ফয়সাল আরেফিন দীপন হত্যার বিচার চাননি।
যেভাবে রাষ্ট্রযন্ত্র চলছে তাতে সরকারের পরিবর্তন হলেও বড় ধরনের কোন পরিবর্তন আসবে না। কোন সরকারের পক্ষেও বড় কোন পরিবর্তন আনা সম্ভব নয়।
একমাত্র জনতার অভ্যুত্থানই পারবে এই সাম্রাজ্যবাদী শক্তির দালালিপনার মুলোৎপাটন করতে। রাষ্ট্রক্ষমতার মালিকানা যদি এদেশবাসীর হাতে পুনরায় প্রতিষ্ঠিত হয় একমাত্র তবেই আমরা ন্যায্য বিচারের আশা আমরা করতে পারি। যে সরকারের জবাবদিহিতা সাম্রাজ্যবাদী শাসকগোষ্ঠীর নিকট যে সরকার শাসকগোষ্ঠীর নিকট দায়বদ্ধ তার কাছে কখনো জনগণের আশা আকাঙ্খার মূল্য বা গুরুত্ব থাকে না। সরকারের ভিত্তি যদি হয় জনগণ তাহলে সে সরকার জনগণের নিকট দায়বদ্ধ হতে বাধ্য।
তাই আসুন আমরা পরিবর্তনের পক্ষে শ্লোগান তুলি। জনগণের মালিকানা পুনঃপ্রতিষ্ঠিতে করতে শ্লোগান তুলি

No comments

Powered by Blogger.