- :-:ব্রেকিং নিউজ:-: -

-:-ব্রেকিং নিউজ-:----দৈনিক ঢাকা.২৪ অনলাইন নিউজ পোর্টালে ইউনিয়ন,উপজেলা,পৌরসভা,জেলা,মহানগর,বিশ্ববিদ্যালয় ও প্রবাসী পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে।আগ্রহীরা যোগাযোগ করুন। তার নাম ও ছবিসহ নিউজ প্রচার করা হবে।। DHAKA.24(দোহার নবাবগঞ্জ এর খবর)****অভিনন্দন নির্মল রঞ্জন গুহ সভাপতি, আওয়ামী সেচ্ছাসেবকলীগ। আফজাল বাবু সাধারণ সম্পাদক, আওয়ামী সেচ্ছাসেবকলীগ।

অপ্রয়োজনীয় মোটরসাইকেল শোডাউন এবং অতিরিক্ত স্লোগান বন্ধের ব্যাখ্যা দিলেন সালমান এফ রহমান।

অপ্রয়োজনীয় মোটরসাইকেল শোডাউন এবং অতিরিক্ত স্লোগান বন্ধের ব্যাখ্যা দিলেন সালমান এফ রহমান।

নেতাকে ঘিরে মোটরসাইকেল বহর ও তাঁর ছবি ব্যবহার করে ব্যনার ফেস্টুনে নিষেধাজ্ঞা বিষয়ে সালমান এফ রহমান বলেন, আওয়ামী লীগ আমাকে মনোনয়ন দিয়েছে আর কর্মীরা আমার জন্য কাজ করেছে। তাই আমি নির্বাচিত হয়েছি। এখন আওয়ামী লীগকে তো এখানে জনপ্রিয় হতে হবে। শুধু আমি জনপ্রিয় হলে তো হবে না। আওয়ামী লীগের প্রতিটি কর্মী ও নেতাকে জনপ্রিয়তা অর্জন করতে হবে। সেটা করার জন্য আমি এই নির্দেশগুলো দিয়েছে।

 আমি মনে করি আমি যখন এলাকায় আসি তখন স্লোগান হয়, মোটরসাইকেল বহর হয় এতে আমজনতা যারা আছে তারা বিরক্ত হয়। আগামী চার বছর পর আমি বা যেই হোক আওয়ামী লীগের একজন প্রার্থী তো দাঁড়াবে নির্বাচনে। তার জন্য আমি মনে করি আমাদেরকে এখন থেকেই জনগণের মন জয় করতে হবে। এমন কোন কাজ আমরা করব না যেটাতে জনগণ বিরক্ত হয়। এর জন্য আমি এই নির্দেশগুলো দিয়েছি।

 সালমান এফ রহমান এমপির এমন ব্যতিক্রম উদ্যোগকে স্বাগত জানিয়েছেন দোহার ও নবাবগঞ্জের সর্বস্তরের মানুষ।

No comments

Powered by Blogger.