- :-:ব্রেকিং নিউজ:-: -

-:-ব্রেকিং নিউজ-:----দৈনিক ঢাকা.২৪ অনলাইন নিউজ পোর্টালে ইউনিয়ন,উপজেলা,পৌরসভা,জেলা,মহানগর,বিশ্ববিদ্যালয় ও প্রবাসী পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে।আগ্রহীরা যোগাযোগ করুন। তার নাম ও ছবিসহ নিউজ প্রচার করা হবে।। DHAKA.24(দোহার নবাবগঞ্জ এর খবর)****অভিনন্দন নির্মল রঞ্জন গুহ সভাপতি, আওয়ামী সেচ্ছাসেবকলীগ। আফজাল বাবু সাধারণ সম্পাদক, আওয়ামী সেচ্ছাসেবকলীগ।

ইমরান খান, তোমাকে বলছি, সাদ্দাম ও গাদ্দাফির মতো তুমিও ফাঁদে পা দিও না

ইমরান খান,
তোমাকে বলছি, সাদ্দাম ও গাদ্দাফির মতো তুমিও ফাঁদে পা দিও না। সাদ্দাম ও গাদ্দাফিরা ভুল করেছে, আমি তা বলছি না। তবে তারা যে মোড়লদের পাতা ফাঁদে পা দিয়ে ফেলেছিলেন, তা আমি নিশ্চিত করেই বলতে পারি।

পাকিস্তানের পাশে চীন আছে, রাশিয়া সমর্থন দিয়েছে, প্রয়োজনে আমেরিকা সাহায্য করবে। ইরান তোমার বন্ধু, তুরস্ক তোমার ভাই। এসব কথার ফাঁদে তোমাকে ফালানোর জন্য গভীর ষড়যন্ত্র চলছে। তোমার সাহসের প্রশংসা করে যুদ্ধখেলায় নামাতে চায় স্বার্থান্বেষী মোড়লেরা।

ঈমানদীপ্ত কোনো মুসলিম নেতা বিশ্বের কোনো ভূ-খণ্ডের পরিচালনা করুক— এটা আজ মোড়লেরা চায় না। তোমাকে সাহস দিয়ে, সমর্থন দিয়ে যুদ্ধে নামাতে চায় তারা। দাবার গুটির শেষ চাল তো তাদের হাতেই। আর যাইহোক, অন্তত অস্ত্র বিক্রির বাজারটা তারা চাঙা রাখতে চায় সব সময়। এভাবে মধ্যপ্রাচ্যে ইন্ধন দিয়ে যুগযুগ ধরে তারা অস্ত্রের রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছে এবং ক্রমেই তেল ও পেট্রোলভূমির নিয়ন্ত্রণ নিচ্ছে।

মনে রাখবে, তুমি যেদিন যুদ্ধ শুরু করবে, ঠিক সেদিন থেকেই তোমার পতনের সূচনা হবে। প্রথম প্রথম অনেককেই তোমার পাশে দেখতে পাবে। ফলে তোমার জয়জয়কার ভাব দেখা যাবে। বিশ্ব মিডিয়া তোমার নেতৃত্বের জয়গান গাইবে। কিন্তু দেখবে, হঠাৎই বদলে যাবে যুদ্ধের চিত্র। তুমি হয়ে পড়বে সাদ্দাম ও গাদ্দাফির মতো অসহায়। তুমি হয়তো শহিদী মর্যাদা পাবে। কিন্তু তোমার মৃত্যুতে মুসলিম উম্মাহর ক্ষতি হবে অনেক বড়।

তুমি পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট। দেশটির পুনর্গঠন ও উন্নয়নের জন্য তোমার আরো কিছু দিন বেঁচে থাকা দরকার।
তুমি মুসলিম উম্মাহর এই ক্লান্তি লগ্নে আশার আলো। প্রায় অভিভাবকহীন এই জাতির জন্য তুমি সাহসী নেতা। বিশ্ব মুসলিমের পুনর্জাগরণ ও ঈমানী চেতনা উজ্জীবিতকরণের জন্য তোমাকে আরো কিছু কাজ করে যেতে হবে।

আমরা তোমাকে এত তাড়াতাড়ি হারাতে চাই না। আমরা তোমার মাধ্যমে বিপ্লব দেখতে চাই। আমরা রেঁনেসা দেখতে চাই। তুমি বলেছ, 'নবী করীম স. এর আদর্শের ভিত্তিতে পাকিস্তান চলবে'। এখানে আমি তোমাকে স্মরণ করিয়ে দিতে চাই যে, তুমি এখনো 'মক্কি জীবন' পাড় করছ। যুদ্ধের সূচনা কিন্তু হয়েছিল 'মাদানী জীবনে'।

তোমাকে নিয়ে আমার অারো কথা ছিল। কিন্তু সব কথা তো আর সবখানে বলা যায় না। তুমি বাকিটা বুঝে নিও। Love you Imran Khan ,post by ataur rohoman alhadi

No comments

Powered by Blogger.