- :-:ব্রেকিং নিউজ:-: -

-:-ব্রেকিং নিউজ-:----দৈনিক ঢাকা.২৪ অনলাইন নিউজ পোর্টালে ইউনিয়ন,উপজেলা,পৌরসভা,জেলা,মহানগর,বিশ্ববিদ্যালয় ও প্রবাসী পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে।আগ্রহীরা যোগাযোগ করুন। তার নাম ও ছবিসহ নিউজ প্রচার করা হবে।। DHAKA.24(দোহার নবাবগঞ্জ এর খবর)****অভিনন্দন নির্মল রঞ্জন গুহ সভাপতি, আওয়ামী সেচ্ছাসেবকলীগ। আফজাল বাবু সাধারণ সম্পাদক, আওয়ামী সেচ্ছাসেবকলীগ।

আবারও সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

আবারও সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।  শনিবার বিকালে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। রবিবার সাংসদ হিসেবে তার শপথ নেওয়ার আভাস দিয়েছিল দলটি।

 এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারী খোন্দকার  দেলোয়ার জালালী দলের চেয়ারম্যানের হাসপাতালে ভর্তির খবর নশ্চিত করেছেন।

তিনি ঢাকা .24 বলেন, ‘স্যার (এরশাদ) রক্তের কিছু পরীক্ষা-নিরীক্ষা করাতে সিএমএইচে যান। এসময় চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রাখতে ভর্তি হতে বলেন। চিকিৎসকদের পরামর্শে স্যার হাসপাতালে ভর্তি হন।’

‘আজ রাত সিএমএইচেই থাকবেন তিনি। রবিবার (আজ) সকালে তাকে হাসপাতাল থেকে ছাড়া হবে। শরীর ভাল থাকলে সেখান থেকেই শপথ নিতে সংসদে যেতে পারেন। আর সংসদে না গেলে বাসায় ফেরার কথা রয়েছে তার।’

অনেক দিন থেকেই  নানা অসুখে ভুগছেন সাবেক রাষ্ট্রপতি এরশাদ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে থেকে তার অসুস্থতা বাড়তে থাকে। নির্বাচনের তফসিল ঘোষণার পরে ১০ ডিসেম্বর উন্নত চিকিৎসার জন্য দেশ ছেড়ে সিঙ্গাপুরে যান। ফিরে আসেন ২৬ ডিসেম্বর। ফেরার পর থেকে নিয়মিতই বাড়ি ও সিএমএইচ এ যাতায়াত করছেন।

নির্বাচনে জয়ী হওয়ার পরেও শারীরিক অসুস্থতার কারণে এখনও শপথ নেওয়া হয়নি  নবনির্বাচিত এ সংসদ সদস্যের। আজ রবিবার তার শপথ নেওয়ার কথা রয়েছে।

No comments

Powered by Blogger.