- :-:ব্রেকিং নিউজ:-: -

-:-ব্রেকিং নিউজ-:----দৈনিক ঢাকা.২৪ অনলাইন নিউজ পোর্টালে ইউনিয়ন,উপজেলা,পৌরসভা,জেলা,মহানগর,বিশ্ববিদ্যালয় ও প্রবাসী পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে।আগ্রহীরা যোগাযোগ করুন। তার নাম ও ছবিসহ নিউজ প্রচার করা হবে।। DHAKA.24(দোহার নবাবগঞ্জ এর খবর)****অভিনন্দন নির্মল রঞ্জন গুহ সভাপতি, আওয়ামী সেচ্ছাসেবকলীগ। আফজাল বাবু সাধারণ সম্পাদক, আওয়ামী সেচ্ছাসেবকলীগ।

গালিমপুর মাজারে নিয়মিত যাচ্ছেন আরফিন রুমী

আরফিন রুমী বাংলাদেশের একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী। সাম্প্রতি আলোচনায় এসেছেন তিনি, তবে এবার সম্পূর্ণ এক ভিন্ন রূপে। সবাইকে অবাক করে দিয়ে তিনি ঘোষণা দিলেন আর গান করছেন না। নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে তিনি লিখেন ‘ভাসিয়ে না দিলে তো কবুল ই করেন না। আশা করি আমাকে আর কখনোও কোথাও গান গাইতে দেখবেন না।’

ঢাকার অদূরে নবাবগঞ্জের গালিমপুর ইউনিয়নে অবস্থিত আফাজউদ্দিন শাহ এর মাজারে প্রায়শই গমন করেন বলে জানান মুহাম্মাদ শামীম (আশিক) নামের এক স্থানীয় বাসিন্দা। এছাড়া স্থানীয় কেউ কেউ জানান আরেফিন রুমী এ মাজারে সপ্তাহে ৫ দিন আসেন।

বর্তমানে আরেফিন রুমি ধর্ম পালনে বিশেষ মনোযোগী। অনেকদিন থেকেই আরেফিন রুমী ধর্মীয় রীতির অনুসরণে বিশেষ মনোযোগী হিসাবে পরিলক্ষিত। তবে তার চাল চলনে মাজার ভক্তির ছাপ স্পষ্ট।

উল্লেখ্য, ২৩শে সেপ্টেম্বর ১৯৮৭তে জন্ম গ্রহণ করা আরেফিন রুমি একজন বাংলাদেশী গায়ক, সুরকার এবং সংঙ্গীত পরিচালক। তার ৩০ টিরও বেশি অ্যালবাম(একক এবং মিশ্র) আছে। গানের জগতে বিখ্যাত শিল্পীদের মধ্যে তিনি একজন।

ক্লাসিক্যাল, আধুনিক, পপগানে ছিলো তার পদচারনা। হাবিব ওয়াহিদ এবং ফুয়াদ আল মুক্তাদিরের কাছে সে অডিও ইঞ্জিনিয়ারিং এর শিক্ষালাভ করে।।DHAKA.24

No comments

Powered by Blogger.