- :-:ব্রেকিং নিউজ:-: -

-:-ব্রেকিং নিউজ-:----দৈনিক ঢাকা.২৪ অনলাইন নিউজ পোর্টালে ইউনিয়ন,উপজেলা,পৌরসভা,জেলা,মহানগর,বিশ্ববিদ্যালয় ও প্রবাসী পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে।আগ্রহীরা যোগাযোগ করুন। তার নাম ও ছবিসহ নিউজ প্রচার করা হবে।। DHAKA.24(দোহার নবাবগঞ্জ এর খবর)****অভিনন্দন নির্মল রঞ্জন গুহ সভাপতি, আওয়ামী সেচ্ছাসেবকলীগ। আফজাল বাবু সাধারণ সম্পাদক, আওয়ামী সেচ্ছাসেবকলীগ।

ঢাকা নবাবগঞ্জে অবস্থিত মুক্তি স্পেশালাইজড হাসপাতালে মঙ্গলবার সারাদিন বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করেছে DHAKA.24

MD SHARIFUL...........
নবাবগঞ্জ প্রতিনিধি :

ঢাকা নবাবগঞ্জে অবস্থিত মুক্তি স্পেশালাইজড হাসপাতালে মঙ্গলবার সারাদিন বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করেছে একদল ভারতীয় চিকিৎসক।



এসময় ভারতের তিন বিশেষজ্ঞ চিকিৎসক বিভিন্ন অঞ্চল থেকে আসা প্রায় ৩৯১ জন রোগীকে ফ্রি চিকিৎসা দেন। প্রতিষ্ঠানের পরিচালক আব্দুল সালাম বলেন,নবাবগঞ্জের প্রত্যন্ত অঞ্চলের মানুষকে বিশ্বমানের স্বাস্থ্যসেবা পৌঁছিয়ে দিতে জেড এইচ সিকদার ওমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল ও মুক্তি স্পেশালাইজড হাসপাতালের যৌথ ভাবে স্থানীয় জনসাধারণের কল্যাণে এ ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করে। মেডিকেল ক্যাম্পে অংশ নেয়া ভারতীয় চিকিৎসকরা হলেন ডা.লোকেশ বিএম (কার্ডিওথোরাসিক সার্জন), ডা.হরিপ্রকাশ চক্রবর্তী (ব্রেইন এন্ড স্পাইন সার্জারী) এবং ডা.মোহন কুমার আর (ইন্টারনাল মেডিসিন)। দিনব্যাপী তারা রোগীর সেবা প্রদান করেন।DHAKA.24

No comments

Powered by Blogger.