- :-:ব্রেকিং নিউজ:-: -

-:-ব্রেকিং নিউজ-:----দৈনিক ঢাকা.২৪ অনলাইন নিউজ পোর্টালে ইউনিয়ন,উপজেলা,পৌরসভা,জেলা,মহানগর,বিশ্ববিদ্যালয় ও প্রবাসী পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে।আগ্রহীরা যোগাযোগ করুন। তার নাম ও ছবিসহ নিউজ প্রচার করা হবে।। DHAKA.24(দোহার নবাবগঞ্জ এর খবর)****অভিনন্দন নির্মল রঞ্জন গুহ সভাপতি, আওয়ামী সেচ্ছাসেবকলীগ। আফজাল বাবু সাধারণ সম্পাদক, আওয়ামী সেচ্ছাসেবকলীগ।

ইতি আপনার পকেটমার ভাই!

এক ফ্রেন্ডের জীবনে ঘটে যাওয়া বাস্তব ঘটনা ।। মাসের শেষ.... চাকুরীটা হারিয়েছি... ৮ হাজার টাকা বেতন পেতাম গ্রামে মা কে ৩ হাজার টাকা পাঠাতাম.... আমি না খেয়ে না খেয়ে কাটিয়ে দেবো কিন্তু আমার মা কি করবে??? পকেটে মায়ের উদ্দেশ্যে একটা চিঠি... "মা এ মাসে তোমাকে আমি ১০০০ টাকার বেশি পাঠাতে পারবো না..." টাকাটা কি ভাবে যোগাড় হবে জানি না.... প্রচন্ড রোদ....বাস থেকে নামলাম। পকেটে হাত দিয়ে দেখি খুচরা টাকা গুলোও নেই! মা কে লেখা চিঠিটাও নেই! নিজের ওপরই খুব রাগ হলো.. টাকা পাঠাতে পারলাম না... এর প্রায় দুই সপ্তাহ পর মায়ের লেখা একটা চিঠি পেলাম ! মা লিখেছে,"বাবা কেমন আছিস? তোর পাঠানো ২০০০ টাকা আমি পেয়েছি" আমার মাথার ওপর আকাশ ভেঙে পড়লো ! যাই হোক, এর প্রায় এক মাস পর একটা চিঠি পেলাম....খুবই বাজে হাতের লেখা... তাও কষ্ট করে পড়লাম... চিঠিটা এমন, "ভাই আপনার পকেটে ৮শ টাকা ছিল। আপনি যে আপনার মা কে টাকা পাঠাবেন তা জানতাম না। তাই ওর সাথে ১২০০ টাকা যোগ করে আপনার মা কে পাঠিয়ে দিয়েছি। মা তো সবারই আছে। অকারণে মা না খেয়ে কষ্ট পাবে কেন বলুন? ভালো থাকবেন" ---ইতি আপনার পকেটমার ভাই!,,,,,, rinku...agla...

No comments

Powered by Blogger.