- :-:ব্রেকিং নিউজ:-: -

-:-ব্রেকিং নিউজ-:----দৈনিক ঢাকা.২৪ অনলাইন নিউজ পোর্টালে ইউনিয়ন,উপজেলা,পৌরসভা,জেলা,মহানগর,বিশ্ববিদ্যালয় ও প্রবাসী পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে।আগ্রহীরা যোগাযোগ করুন। তার নাম ও ছবিসহ নিউজ প্রচার করা হবে।। DHAKA.24(দোহার নবাবগঞ্জ এর খবর)****অভিনন্দন নির্মল রঞ্জন গুহ সভাপতি, আওয়ামী সেচ্ছাসেবকলীগ। আফজাল বাবু সাধারণ সম্পাদক, আওয়ামী সেচ্ছাসেবকলীগ।

যুক্তরাষ্ট্রের তিন মসজিদে ট্রাম্পের নামে চিঠি


                                                                                                                                            যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার তিনটি মসজিদে চিঠি পাঠানো হয়েছে। এতে হুঁশিয়ার করে দিয়ে বলা হয়েছে, ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট পদে অধিষ্ঠিত হলেই যুক্তরাষ্ট্রকে মুসলিমমুক্ত করা হবে।
স্থানীয় সময় শনিবার ক্যালিফোর্নিয়ার মুসলিম সম্প্রদায়ের এক নেতা এ তথ্য জানিয়েছেন।
রয়টার্স জানায়, চিঠির বিষয়টি জানাজানি হওয়ার পর মুসলিমদের মধ্যে আতংক দেখা দিয়েছে।
যুক্তরাষ্ট্রের ইসলামিক রিলেশন কাউন্সিলের লস অ্যাঞ্জেলস চ্যাপ্টারের পরিচালক হুসাইম আয়লুস বলেন, 'মসজিদে আসা চিঠিগুলোর পোস্টমার্ক দেখে বোঝা যায়, সেগুলো লস অ্যাঞ্জেলসের উত্তরের সান্তা ক্লারিতা থেকে পাঠানো হয়েছে।' এ বিষয়ে ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশন- এফবিআইয়ের দ্বারস্থ হওয়ার কথা  জানিয়েছেন তিনি।
এদিকে মানবাধিকার সংগঠনগুলো এ ধরনের চিঠিকে সংখ্যালঘুদের ওপর হামলা ও নির্যাতন চালানোর পূর্বাভাস বলে মনে করছে।
গত ৮ নভেম্বর ট্রাম্পের জয়ের পর থেকে যুক্তরাষ্ট্রের বিভিন্ন প্রান্তে ট্রাম্প সমর্থকদের হাতে দেশটির সংখ্যালঘু মুসলিমরা নির্যাতিত হয়েছেন।
গত সপ্তাহে ইসলামিক সেন্টার অব লং বিচ,  ক্ল্যায়ারমন্ট ইন নর্দান ক্যালিফোর্নিয়া এবং নর্থ ক্যালিফোর্নিয়ার এভারগ্রিন ইসলামিক সেন্টারে উড়ো চিঠিতে হুমকি দেয়ার ঘটনা ঘটেছে

No comments

Powered by Blogger.